বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০১:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
বানারীপাড়ায় জমি সংক্রান্ত জের ব্যান্ড শিল্পিকে কুপিয়ে জখম

বানারীপাড়ায় জমি সংক্রান্ত জের ব্যান্ড শিল্পিকে কুপিয়ে জখম

বরিশাল রিপোর্টঃ বরিশালের বানারীপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছাব্বির মোর্শেদ শিশির ওরফে বাবু মোল্লা (৩৫) নামের এক ব্যান্ড শিল্পিকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের ভাড়াটিয়া সন্ত্রাসীরা। বুধবার রাত ১১টার দিকে বানারীপাড়া ফেরীঘাটে মনিরের চায়ের দোকানের সামনে এই ঘটনা ঘটে।

গুরুতর আহত বাবু মোল্লাকে রাতেই বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত বাবু মোল্লা বানারীপাড়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মোর্শেদ আলমের ছেলে।

এছাড়া তিনি বরিশালের স্থানীয় রং পেন্সিল ব্যান্ড দলের ড্রামার এবং বরিশাল বিভাগীয় ব্যান্ড ফেডারেশনের সদস্য। বানারীপাড়ায় তার রড-সিমেন্টের ব্যবসাও রয়েছে।

আহত বাবু মোল্লা জানান, তার আপন ভাই মনিরুল আলম মিঠুর স্ত্রী মাকসুদা বেগম ও মেয়ে ছুজান। তার বড় ভাই করোনাকালিন সময়ে মারা যান। ভাইয়ের মৃত্যুর পরে ভাবি গোপনে অন্য একজনকে বিয়ে করেন। মৃত্যুর পূর্বে বড় ভাই মিঠু সম্পত্তির অংশ ভাগবাটোয়ারা করে নিয়ে বিক্রি করে ফেলেন।

তিনি বলেন, এর পরেও ভাইয়ের মৃত্যুর পরে ভাবি মাকসুদা ও তার মেয়ে সুজান আমাদের জমির অংশ দাবি করেন। এ নিয়ে পূর্ব থেকে বিরোধ চলে আসছে। ইতিপূর্বে আমাকে হয়রানি করতে ভাতিজি সুজান চাঁদাবাজি ও শ্লিলতাহানির মিথ্যা অভিযোগ এনে আদালতে মামলা দায়ের করেন। ওই মামলায় আদালত আমাকে জামিন দিয়েছে।

এ কারণে হত্যার হুমকির মিথ্যা অভিযোগ এনে পুনরায় আমার বিরুদ্ধে আদালতে মামলা করে। মামলাটি বর্তমানে বিচারাধীন রয়েছে।

এর ধারাবাহিকতায় গত বুধবার দুপুর ১টার দিকে ভাবি মাকসুদা বানারীপাড়ায় আমার ব্যাবসা প্রতিষ্ঠানের সামনে গিয়ে ভাড়াটিয়াকে গালাগাল করে এবং আমাকে দেখে নেয়ার হুমকি দেয়।

বাবু বলেন, রাতে আমি বানারীপাড়া ফেরিঘাটে মনিরের দোকানে জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য মামুনুর রশিদ স্বপনের সাথে দাঁড়িয়ে চা পান করছিলেন। এসময় ভাবির ভাড়াটিয়া সন্ত্রাসী বানারীপাড়া কলেজ মোড়ের মজিদ খানের ছেলে তপু খান মোটরসাইকেলে এসে ধারালো দা দিয়ে এলোপাথারীভাবে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। এসময় তার সাথে সাগর নামের আরেকজন লোক ছিলেন।

পরে স্থানীয়দের সহযোগিতায় বাবু মোল্লাকে উদ্ধার করে বানারীপাড়া থানায় নিয়ে যাওয়া হয়। পরে পুলিশ তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন সেখানকার চিকিৎসক। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন সন্ত্রাসী হামলার শিকার বাবু মোল্লা।

বাবু জানান, হামলাকারী তপু খান ২০১০ সালে অস্ত্রসহ র্যাবের হাতে আটক হয়। পরবর্তী ২০১৯ সালে ঢাকা হযরত শাহ্ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরে স্বর্ণ চোরা চালানের সময় আটক হয়।

এ বিষয়ে বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাসুদ আলম চৌধুরী বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। তখন সে চিকিৎসাধীন অবস্থায় বানারীপাড়া হাসপাতালে ছিলো। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana